ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
৩২ °সে


বৃহস্পতিবার থেকে ঢাকায় ল্যাপটপ মেলা

বৃহস্পতিবার থেকে ঢাকায় ল্যাপটপ মেলা
ল্যাপটপ মেলার বিস্তারিত জানাতে গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে এক্সপো মেকার। ছবি: সংগৃহীত

আগামী বৃহস্পতিবার (১১ জুলাই) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিন দিনের ‘ইসেট ল্যাপটপ মেলা-২০১৯’। মেলা আয়োজন করছে এক্সপো মেকার।

মেলার বিস্তারিত জানাতে গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

এক্সপো মেকার সূত্রে জানা গেছে, ২১ তম বারের মতো দেশে ল্যাপটপ মেলার আয়োজন করছে তারা। এবারের মেলায় একটি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, চারটি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০ স্টলে প্রযুক্তিপণ্য পণ্য প্রদর্শন ও বিক্রি হবে। মেলায় আসুস, ডেল, এইচপি, লেনোভোসহ দেশের প্রায় সব ল্যাপটপ ব্র্যান্ড থাকবে।

মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা। স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে বা পরিচয়পত্র প্রদর্শন করে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও এ সুযোগ পাবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, স্টার টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ডিরেক্টর মাহবুব আলম রাকিব, আসুস গ্লোবাল প্রাইভেট লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. আল ফুয়াদ, ডেল বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক প্রতাপ সাহা, এইচপি বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ কাওসার আহমেদ ও লেনোভোর সেলস ম্যানেজার রাশেদ কবির ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

আরও পড়ুনঃ বেধড়ক পিটুনির পর বলানো হল ‘গো মাতা কি জয়’ (ভিডিও)

মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি ও লেনেভো। সাইবার সিকিউরিটি পার্টনার ক্যাসপারেস্কি। এছাড়া পার্টনার হিসেবে রয়েছে টেকশহরডটকম।

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন