ঢাকা বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
২৯ °সে


চার উইকেটের পতন বাংলাদেশের

চার উইকেটের পতন বাংলাদেশের
সৌম্য সরকার। ছবি: ক্রিকইনফো

ভারতের রাজকোটে তিন ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে টস হেরে দুর্দান্ত সূচনা করে বাংলাদেশ। দুই টাইগার ক্রিকেটারের ব্যাট থেকে ৬ ওভারে আসে ৫৫ রান। বাংলাদেশের হয়ে ইনিংস শুরু করেন লিটন দাস ও মোহাম্মদ নাঈম। শুরুর দুই ওভারেই রানের কোঠা চলে যায় ২০ এর ঘরে। এরপর পঞ্চম ওভার শেষে দলীয় সংগ্রহ পৌঁছায় ৪০ রানে।

ইনিংসে দুর্দান্ত শুরুর পর রানের সঙ্গে সঙ্গে দুইবার আউটের হাত থেকে বেঁচেও গিয়েছেন লিটন দাস। প্রথমবার ভারতীয় উইকেট কিপারের ভুলে বেঁচে যান লিটন। দ্বিতীয়বার ক্যাঁচ তুলে দিলেও সেটি মিস করেন রোহিত শর্মা। তবে তৃতীয়বার আর ভুল করেন নি ভারতের উইকেটরক্ষক পান্ত। তিনি লিটনের এলবিডাব্লিউর আবেদন করলে রান নিতে দৌড় দিতে শুরু করেন লিটন। বল কাছে থাকায় আবার ফিরেও আসেন। কিন্তু ততক্ষণে উইকেটে বল থ্রো করেছেন পান্ত। আর এদিকে ভুল সিদ্ধান্তের মাশুল গুলতে হলো লিটনকে। ইনিংসের ৭ম ওভারে দলীয় ৬০ রানের মাথায় ব্যক্তিগত ২৯ রানে রান আউট হন লিটন। মাঠে আসেন সৌম্য সরকার।

এরপর আরেক ওপেনার নাঈমকে সঙ্গে নিয়ে দলকে কিছুটা এগিয়ে নেন সৌম্য। তবে ১০ ওভারের মাথায় দলীয় ৮৩ রানে সাজঘরে ফেরেন নাইম। ইনিংসের ১৩তম ওভার শেষে ব্যক্তিগত ৩০ রানে ফেরেন সৌম্য সরকার। এরপর মাঠে আসেন আফিফ হোসেন।

এর আগে, দিল্লিতে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটের জয় নিয়ে সিরিজে ১-০তে এগিয়ে বাংলাদেশ। আজকের ম্যাচে তাই জয়ের লক্ষ্যে মাঠে নেমেছে টাইগাররা। দ্বিতীয় ম্যাচে জিতলেই প্রথমবারের মতো ভারতের মাটিতে সিরিজ জয় পাবে বাংলাদেশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত, বাংলাদেশের সংগ্রহ ১৪ ওভারে চার উইকেটের বিনময়ে ১০৬ রান।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন