ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৫ °সে

৮ জুন মাঠে গড়াবে লা লিগা

৮ জুন মাঠে গড়াবে লা লিগা
লা লিগার একটি খেলা। ফাইল ছবি

মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে গোটা বিশ্ব। দীর্ঘদিন মাঠে নেই কোন ক্রীড়া আসর। বিশ্বের সব ক্রীড়াবিদরাই ঘরে বসে অলস সময় কাটাচ্ছেন। এদের মধ্যে কেউ কেউ আবার পুরোদমে করোনা মোকাবেলায় সামাজিক কাজ করছেন। এমন পরিস্থিতিতে ক্রীড়াক্ষেত্রে লোকসান ঠেকাতে আবারো মাঠে খেলা ফেরাতে তাগিদ দিচ্ছে অনেক দেশ। এরই মধ্যে মাঠে গড়িয়েছে বুন্দেসলিগা।

করোনায় বন্ধ বিশ্ব ক্রীড়াঙ্গন। এরমধ্যেই মাঠে ফুটবল ফেরাতে চেষ্টা করছে ইউরোপের শীর্ষ লিগ গুলো। অনুশীলনে ফিরেছে রিয়াল-বার্সাসহ লা লিগার সকল দলের ফুটবলাররা। অনেক দিন ধরেই করোনার আগে স্থগিত হওয়া ফুটবল মৌসুমগুলো মাঠে ফেরানোর কথা চলছিলো। তবে এবার স্প্যানিশ প্রধানমন্ত্রী পেদ্রো সানচেজ ঘোষণা দিলেন আগামি ৮ জুন মাঠে গড়াবে লা লিগা।

মহামারি এই ভাইরাস মোকাবেলার জন্য সকল খেলা বন্ধ ঘোষণা করেছিল স্প্যানিশ সরকার। এরআগে লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবাস জুনের ১২ তারিখ লা লিগা শুরুর কথা বলেছিলেন।

তবে ৮ জুন মাঠে লা লিগা ফিরলেও স্টেডিয়ামে থাকতে পারবে না কোনো দর্শকই। স্প্যানিশ প্রধানমন্ত্রী পেদ্রো সানচেজ বলেন, আমি জানি স্পেনের যা করা উচিৎ ছিল স্পেনের মানুষ তা করেছে। আর এখন সময় এসেছে নতুন করে সবকিছু শুরু করার। সময় এসেছে দৈনন্দিন কাজে সকলের ফিরে যাওয়ার। আগামি ৮ জুন থেকে লা লিগা শুরু হবে’।

এর আগে মে মাসের ১৬ তারিখে জার্মান বুন্দেসলিগা শুরু হয়েছে।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন