মেসিই থাকলেন বার্সার অধিনায়ক

মেসিই থাকলেন বার্সার অধিনায়ক
লিওনেল মেসি।

ভোটাভুটির মাধ্যমে কাতালান ক্লাব বার্সেলোনার অধিনায়ক হিসেবে আবারও দায়িত্ব পেয়েছেন সময়ের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। ২০১৮ সাল থেকে নিয়মিত অধিনায়কের দায়িত্ব পালন করে আসছেন মেসি।

জানা যায়, আন্দ্রেস ইনিয়েস্তা বার্সেলোনা ছাড়ার পর থেকেই বার্সার অধিনায়ক হিসেবে হাল ধরে রেখেছেন মেসি। এবারও সতীর্থদের ভোটে বার্সার অধিনায়ক থেকে গেলেন মেসি।

এদিকে ভোটে মেসির পরে থাকায় তার সহকারীর দায়িত্ব পেয়েছেন মিডফিল্ডার সের্হিও বুসকেতস। ফলে টানা তৃতীয় মৌসুমে ক্লাবটির সহ-অধিনায়ক থাকছেন সের্হিও বুসকেতস।

গত মৌসুমের মতোই অধিনায়কের পদের জন্য দাঁড়ানো চারজনের মধ্যে ভোট সংখ্যায় যথাক্রমে তৃতীয় ও চতুর্থ হয়েছেন জেরার্দ পিকে ও সের্হিও রবের্তো।

গত ২৫ অগাস্ট এক ফ্যাক্স বার্তায় চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে দল ছাড়তে চেয়েছিলেন মেসি। পরে অনিচ্ছা সত্ত্বেও ক্লাবটিতে থেকতে হচ্ছে তাকে, সেই সঙ্গে কাঁধে থাকছে নেতৃত্ব।

আরও পড়ুন: ফারুকের অবস্থার আরো অবনতি, সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে আজ

বার্সেলোনার সঙ্গে বিরোধ মিটিয়ে গত শুক্রবার লিওনেল মেসির কাতালুনিয়ায় থেকে যাওয়ার ঘোষণার পর থেকেই অপেক্ষা ছিল তার অনুশীলনে ফেরার। গত সোমবার অনুশীলনেও ফিরেছেন তিনি, তবে তা ছিল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের নিয়ম মেনে ব্যক্তিগত অনুশীলন। দলের সঙ্গে অনুশীলনে নামেন গত বৃহস্পতিবার। যেখানে পুরনো সব খেলোয়াড়ের সঙ্গে মিরালেম পিয়ানিচ বাদে বাকি সবাই ছিলেন অনুশীলনে।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত