ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬
৩৬ °সে

বাংলাদশ প্রিমিয়ার লিগ

রংপুরকে ১৮২ রানের টার্গেট দিল খুলনা

রংপুরকে ১৮২  রানের টার্গেট দিল খুলনা
ব্যাটিংয়ে রংপুর রাইডার্স। ছবি: সংগৃহীত

বাংলাদশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৫তম ম্যাচে রংপুর রাইডার্সকে ১৮২ রানের টার্গেট দিল খুলনা টাইটান্স। দিনের প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে খুলনার সংগ্রহ ১৮১ রান।

ম্যাচের শুরুতে টসে হেরে ব্যাট করতে নামেন খুলনার ওপেনার আল আমিন ও জুনায়েদ সিদ্দিকী। দলীয় ২৯ রানের মাথায় আল আমিন ৪ ও জুনায়েদ সিদ্দিকী ১৩ রানে সাজঘরে ফেরেন। প্রথম দুই উইকেট পতনের পর দলের হাল ধরেন ব্র্যান্ডল টেলর। খেলেন ২০ বলে ৩২ রানের একটি ইনিংস। টেলর ফিরে গেলে নাজমুল হোসেন শান্তর সঙ্গে গুটি গড়েন অধিনায়ক মাহমুদুল্লাহ। শান্ত ফেরেন ৪৮ রানে এবং মাহমুদুল্লাহ ২০ রানে করেন ২৯ রান। এরপর ক্রিজে আসা আরিফুল ৬ রানে ফিরে যান। ম্যাচের শেষের দিকে ১৫ বলে ৩ বাউন্ডারি ও ২ ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৩৫ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন ডেভিড উইস। তার সঙ্গে ইয়াসির শাহ অপরাজিত থাকেন ৫ রানে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় বৌদ্ধ পরিবারের বিশেষ প্রার্থনা

রংপুরের হয়ে বল হাতে নিজের চার ওভারে ৪টি উইকেট নেন ফরহাদ রেজা। এছাড়া অধিনায়ক মাশরাফি ও ক্যারিবিয়ান জায়েন্ট ক্রিস গেইল একটি করে উইকেট তুলে নেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১৮২ রানের লক্ষ্যে ব্যাট করছে রংপুর। দলের পক্ষে ওপেনিংয়ে নামেন ক্রিস গেইল এবং অ্যালেক্স হেলস। প্রথম দুই ওভার শেষে তাদের সংগ্রহ ৯ রান।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন