ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩২ °সে

পারিবারিক কারণে দেশে ফিরলেন লাসিথ মালিঙ্গা

পারিবারিক কারণে দেশে ফিরলেন লাসিথ মালিঙ্গা
শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝ পথেই দেশে ফিরলেন শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। আসরের শুরুতেই খুলনা টাইটান্সের সঙ্গে যোগ দেন এই লংকান পেসার। মাত্র দুই ম্যাচ খেলেই সোমবার (২১ জানুয়ারি) পারিবারিক কারণে দেশে ফিরলেন তিনি।

গত বছর বিপিএলের পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেন মালিঙ্গা। এই আসরে তাকে দেড় লাখ মার্কিন ডলারে কিনে নেয় খুলনা টাইটান্স। প্রথম পর্বে সর্বমোট ৮টি ম্যাচ খেলে খুলনা। এর মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংসের বিপক্ষে দুটি ম্যাচে খুলনার জার্সিতে মাঠে নামেন মালিঙ্গা। দুই ম্যাচ খেলে মাত্র একটি উইকেটেরই দেখা পান তিনি। এরপরই দেশের ফিরতে হলো তাকে। আসরের মাঝে এই লংকান ক্রিকেটারের দেশে ফেরার খবরটি নিশ্চিত করেছে খুলনা টাইটান্সের ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: জিম্বাবুয়ের বিক্ষোভে পুলিশি বর্বরতা, নিহত ১২

বিপিএলের ষষ্ঠ আসরের সাত ম্যাচের মাত্র একটিতে জয় পেয়েছে খুলনা। একটি জয় নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে শেষে স্থান পেয়েছে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। এতে করে পরের রাউন্ডে যাওয়ার আশা এক রকম নেই দলটির। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের অষ্টম ম্যাচে মাশরাফির দল রংপুরের বিপক্ষে মাঠে নেমেছে খুলনা। পারিবারিক কারণে দেশে ফেরায় একাদশে নেই মালিঙ্গা। অন্য দিক থেকে বলা যায়, চিটাগাং ভাইকিংসের বিরুদ্ধে খেলা ম্যাচই তার বিপিএলের চলতি আসরের শেষ ম্যাচ ছিল।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন