ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
২৯ °সে


ধোনির মহাকাব্যিক ইনিংসের পরও ১ রানে হারল চেন্নাই

ধোনির মহাকাব্যিক ইনিংসের পরও ১ রানে হারল চেন্নাই
জয়ের পর রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর খেলোয়াড়দের উল্লাস। ছবি : সংগৃহিত

চিন্নাস্বামী স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির মহাকাব্যিক ইনিংসের পরও রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর কাছে ১ রানে হেরে গেছে চেন্নাই সুপার কিং।

রবিবার রাতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুরুটা অবশ্য ভালো হয়নি বেঙ্গালুরুর। বিরাট কোহলি ৯ রান করে দীপক চাহারের বলে ফিরে যান। এরপর এবি ডিভিলিয়ার্ড এবং পার্থিব প্যাটেল প্রাথমিক ধাক্কা সামাল দেন। এবিডি ২৫ রান ও ২৪ রান করে আউট হন আকাশদীপ নাথ। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৬১ রান তোলে বেঙ্গালুরু। চেন্নাইয়ের হয়ে দুটি করে উইকেট নেন দীপক চাহার, রবীন্দ্র জাদেজা এবং ডোয়াইন ব্রাভো। একটি উইকেট নেন ইমরান তাহির।

১৬২ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই সুরেশ রায়না ও শেন ওয়াটসনকে তুলে নেন ডেল স্টেইন। ফাফ ডু প্লেসি আর কেদার যাদবকে আউট করেন আরেক পেসার উমেশ যাদব। ৬ ওভারের মধ্যে ৩২ রানে ৪ উইকেট হারিয়ে চেন্নাই ভীষণ চাপে পড়ে যায়। এরপর আম্বাতি রায়াডু ও এমএস ধোনি কিছুটা সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু রায়াডু ২৯ রানে চাহলের বলে বোল্ড হয়ে ফিরে যান সাজঘরে। কিন্তু একাই লড়ে যান মহেন্দ্র সিং ধোনি।

আরো পড়ুন : বিমানবন্দর উড়িয়ে দেয়ার ছক ছিল হামলাকারিদের

শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য দরকার ছিল ২৬ রান। উমেশ যাদবের করা শেষ ওভারের প্রথম বলেই চার মারেন ধোনি। পরের বলে ছক্কা। তৃতীয় বলেও স্ট্রেট অঞ্চল দিয়ে ছক্কা মারেন ধোনি। পরের বলে রান। জয়ের জন্য শেষ ২ বলে ৮ রানের দরকার ছিল। পঞ্চম বলে আবারো ছক্কা হাঁকান ধোনি। শেষ বলে দরকার ছিল ২ রানের। কিন্তু যাদবের শেষ বলটা ধোনি ব্যাটেই লাগাতে পারলেন না। রান নিতে গিয়ে শার্দুল ঠাকুর রান আউট হওয়ায় ১ রানে জয় পায় আরসিবি। ৪৮ বলে অপরাজিত থাকেন ৮৪ রানে।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন