ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
২৪ °সে

সতীর্থ-সহকারীদের নিয়ে কোহলির ‘বিচ পার্টি’

সতীর্থ-সহকারীদের নিয়ে কোহলির ‘বিচ পার্টি’
ছবি : ইনিস্টাগ্রাম

বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে শুরু হতে চলা টেস্টের মধ্যে দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করতে চলেছে ভারত। তার আগে সতীর্থ ও সহকারী স্টাফদের নিয়ে ‘বিচ পার্টি' করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অ্যান্টিগুয়ার জলি সৈকতে সকলের সঙ্গে জলক্রীড়ার ছবি পোস্ট করলেন তিনি। সেই সঙ্গে লিখলেন, ‘দারুণ দিনে সৈকতে ছেলেদের সঙ্গে।’

ছবিতে বিরাটের সঙ্গে দেখা গিয়েছে মায়াঙ্ক আগরওয়াল, যশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, ঋষভ পান্থ, অজিঙ্ক রাহানে, রোহিত শর্মা ও কেএল রাহুলকে।

দুই টেস্টের এই সিরিজের মধ্যে দিয়েই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করবে ভারত। এর আগে ওয়েস্ট ইন্ডিজকে টি-২০ সিরিজে ৩-০ এবং ওয়ানডে সিরিজে ২-০ ফলাফলে হারিয়ে দিয়েছে ভারত। এবার টেস্ট সিরিজের মধ্যে দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করতে চলেছে ভারত। কোহলি জানিয়েছেন, এই প্রতিযোগিতায় ব্যাটিং আরও কঠিন হয়ে উঠবে।

আরো পড়ুন: পাকিস্তানে গান গাওয়ায় নিষিদ্ধ, ক্ষমা চাইলেন মিকা সিং

সোমবার ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে বিরাট বলেন, ‘খেলাটি আরও প্রতিযোগিতামূলক হতে চলেছে এবং আপনার টেস্ট খেলায় এটা নতুন উদ্দেশ্য যোগ করতে চলেছে। এটা সঠিক পদক্ষেপ এবং একেবারে সঠিক সময়ে।’

টেস্ট চ্যাম্পিয়নশিপে অংশ নেবে যে দলগুলি তারা হল- অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ভারত, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ। ২৭টি সিরিজে ৭১টি টেস্টের মধ্যে দিয়ে দু'বছর ধরে চলবে এই প্রতিযোগিতা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৬ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন