ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
৩০ °সে


বার্সেলোনার কাছে পাত্তাই পেল না বেতিস

বার্সেলোনার কাছে পাত্তাই পেল না বেতিস
দুই গোল করেন আতোয়ান গ্রিজম্যান। ছবি: গোলডটকম

ফ্রান্স ফরোয়ার্ড আতোয়ান গ্রিজম্যানের জোড়া গোলে ঘরের মাঠে রিয়াল বেতিসকে উড়িয়ে দিল বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে রবিবার রাতে মেসি, সোয়ারেজ বিহীন লা লিগার ম্যাচে ৫-২ গোলে জিতেছে এরনেস্তো ভালভেরদের দল।

গ্রিজমাননের জোড়া গোলের পাশাপাশি একটি করে গোল করেন, আর্তুরো ভিদাল, জর্দি আলবা ও কার্লেস পেরেস।​ আর রিয়াল বেতিসের হয়ে একটি করে গোল করেছেন নাবিল ফেকির ও লরিয়েন মরোন।​

ঘরের মাঠে শুরু থেকে বেতিসকে চেপে ধরে বার্সেলোনা। স্বাগতিকদের সুযোগ হারানোর মধ্যে খেলার ধারার বিপরীতে ১৫তম মিনিটে এগিয়ে যায় বেতিস। কোনাকুনি শটে মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে পরাস্ত করেন নাবিল ফেকির।

একের পর এক আক্রমণ করা বার্সেলোনা ৪১তম মিনিটে সমতায় ফেরে দলের হয়ে গ্রিজমানের প্রথম গোলে। সের্হি রবের্তোর উঁচু করে বাড়ানো বল দৌড়ে গিয়ে স্লাইড করে জালে পাঠান ফরাসি এই ফরোয়ার্ড।

বিরতির পর ১০ মিনিটের মধ্যে তিন গোল করে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলে বার্সেলোনা। ৫০তম মিনিটে রবের্তোর কাছ থেকে বল পেয়ে ২০ গজ দূর থেকে বাঁ পায়ের বাঁকানো শটে জাল খুঁজে নেন গ্রিজম্যান। শুরু থেকে নজর কাড়া ফুটবল খেলা পেরেস ৫৬তম মিনিটে প্লেসিং শটে ব্যবধান বাড়ান। আর সের্হিও বুসকেতসের কাছ থেকে বল পেয়ে দলের চতুর্থ গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার আলবা।

আরো পড়ুন: শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে ইংল্যান্ডকে সমতায় ফেরালেন স্টোকস

বদলি নামার কিছুক্ষণ পর ব্যবধান ৫-১ করে ফেলেন ভিদাল। গ্রিজম্যানের দারুণ পাসে বাকিটা সারেন চিলির এই মিডফিল্ডার। তিন মিনিট পর ২৫ গজ দূর থেকে বুলেট গতির শটে ব্যবধান কমান লোরেন। ফলে ৫-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন