ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
২৫ °সে

হোপে ‘হোপফুল’ ওয়েস্ট ইন্ডিজ

হোপে ‘হোপফুল’ ওয়েস্ট ইন্ডিজ
শাই হোপ। ছবি-সংগৃহীত

শাই হোপের ব্যাটে আশা দেখছে ওয়েস্ট ইন্ডিজ। চন্দরপল হেমরাজের সঙ্গে ওপেনিংয়ে নেমে ইতোমধ্যে হাফসেঞ্চুরি পূর্ণ করেছেন তিনি। তাকে রেখে অপরপ্রান্ত থেকে ফিরে গেছেন হেমরাজ, ড্যারেন ব্রাভো ও মারলন স্যামুয়েলস। তবুও হাল ছাড়ছেন না তিনি।

চতুর্থ উইকেটে শিমরন হেটমায়েরকে নিয়ে এগিয়ে যাচ্ছেন এই ওয়েস্ট ইন্ডিয়ান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৮ ওভারের খেলা শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ দুই উইকেটে ১১৭ রান।

মঙ্গলবার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে হেরে শুরুতে ব্যাট করে ৭ উইকেটে ২৫৫ রান করেছে বাংলাদেশ। সাকিব ইনিংস সর্বোচ্চ ৬৫, মুশফিক ৬২ ও তামিম ৫০ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ আউট হন ৩০ রান করে। ক্যারিবীয় বোলারদের মধ্যে ওশান টমাস তিনটি উইকেট নেন।

জবাব দিতে নেমে দলীয় ৫ রানে প্রথম উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। চন্দরপল হেমরাজকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন মেহেদি হাসান মিরাজ। এরপর দ্বিতীয় উইকেটে ড্যারেন ব্রাভো ও শাই হোপ সতর্কতার সঙ্গে খেলছিলেন। দলীয় ৭০ রানে ড্যারেন ব্রাভোকে বোল্ড করে সাজঘরে ফেরান রুবেল। আউট হওয়ার আগে ব্রাভো করেন ২৭ রান।

আরো পড়ুন: ​ব্রাভোকে ফেরালেন রুবেল, দ্বিতীয় উইকেটের পতন

এরপর হোপের ব্যাটে এখন হোপফুল ওয়েস্ট ইন্ডিজ। তার সঙ্গে রয়েছেন মারলন স্যামুয়েলস। তৃতীয় উইকেটে এই জুটি ইতোমধ্যেই অর্ধশত রান পূর্ণ করেছে।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে বাংলাদেশ পাঁচ উইকেটে জয় পেয়েছে। তাই এই ম্যাচ জিততে পারলে সিরিজ নিশ্চিত হয়ে যাবে টাইগারদের।

ইত্তেফাক/কেআ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন