ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
২৮ °সে

ছেলের পিস্তল জব্দ করতে বাবার আবেদন

ছেলের পিস্তল জব্দ করতে বাবার আবেদন
জিডির কপি ও ছেলে খ ম হাসান কবীর আরিফ। ছবি: ইত্তেফাক

একাধিকবার হত্যা চেষ্টার অভিযোগ তুলে জীবনের নিরাপত্তা জন্য পাবনায় জেলা আওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা খন্দকার আব্দুল মান্নান। এমনকি সাধারণ ডায়েরিতে ছেলের লাইসেন্স করা পিস্তলও জব্দ করার আবেদন করেছেন তিনি। গেলো ১৩ জানুয়ারি (সোমবার) পাবনা সদর থানায় দায়ের করা জিডিতে তিনি এ অভিযোগ করেন।

অভিযুক্ত খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। তার বাবা আব্দুল মান্নান পাবনার পরিবহন ব্যবসায়ী আরিফ পরিবহণের মালিক।

জিডিতে খন্দকার আব্দুল মান্নান জানান, তার বড় ছেলে খন্দকার হাসান কবীর আরিফ তুচ্ছ কারণে গায়ে হাত তোলেন, লাইসেন্স করা পিস্তল দিয়ে হত্যার ভয় দেখান। ইতিপূর্বে আরিফ তাকে গলাটিপে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীদের সহযোগিতায় তিনি রক্ষা পান।

আরও পড়ুন: সেবায় আইএসও সনদ পেলো ঢাকাস্থ ভারতীয় ভিসা কেন্দ্র

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, দু’জনই পাবনার পরিচিত মানুষ। বিষয়টি তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

জিডির অভিযোগ প্রসঙ্গে খ. ম. হাসান কবীরের কাছে জানতে চাইলে তার বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, তার বাবার বয়স প্রায় নব্বই বছর। তার পক্ষে থানায় গিয়ে এমন জিডি করা সম্ভব নয়। হয়তো কেউ তাকে বিভ্রান্ত করে স্বাক্ষর করিয়ে কাজটি করতে পারে।

ইত্তেফাক/এমএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন