ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭
৩১ °সে

রূপগঞ্জে ‘বন্দুক যুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত, অস্ত্র ও মাদক উদ্ধার

রূপগঞ্জে ‘বন্দুক যুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত, অস্ত্র ও মাদক উদ্ধার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত অজ্ঞাত যুবক। ছবি: ইত্তেফাক

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ অজ্ঞাত এক যুবক (৪০) নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, বিপুল পরিমাণ ফেনসিডিল, গাজাঁসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের দাউদপুর ইউনিয়নের কালনী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুলাহ আল মেহেদী।

ওই র‌্যাব কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাতে সড়কের কালনী এলাকায় র‌্যাব-১ এর একটি চেকপোস্ট বসে। রাত সাড়ে ৩টার দিকে গাজীপুরগামী প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো -গ ১৭-৯৫২৩) থামার সংকেত দিলে গাড়ির ভেতর থেকে গুলি ছোড়া হয়। আত্মরক্ষায় র‌্যাব পাল্টা গুলি ছুঁড়লে ওই যুবক গুলিবিদ্ধ হয়।

এসময় সড়কের পাশে কালনী এলাকায় মুক্তিযোদ্ধা কবরস্থানের পাশে প্রাইভেটকার রেখে দুইজন পালিয়ে যায়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ গুরুত্বর আহত অবস্থায় যুবককে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ভোর ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: রংপুরে বস্তাবন্দি সেই তরুণীর হত্যায় যুবক গ্রেফতার

শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, জব্দ করা অস্ত্র, মাদক ও নিহত যুবকের মরদেহ রূপগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৫ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন