শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মরহুম জাহাঙ্গীর মাদবরের কুলখানিতে চিফ হুইপ ও এমপি নিক্সন

আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৪

শিবচরের মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম জাহাঙ্গীর মাদবরের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি ও ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন কুলখানিতে অংশ নেন।

এসময় তাদের সঙ্গে ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরীসহ ঢাকা থেকে আগত অতিথিবৃন্দ, শিবচর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও ফরিদপুর-৪ আসনের নেতৃবৃন্দ। পরে অতিথিবৃন্দরা মরহুম জাহাঙ্গীর মাদবরের কবর জিয়ারত করেন। এ সময় উপজেলা স্বেচছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ফজলুল হক মুন্সী, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মাদবর, উপজেলা যুবলীগের সহসভাপতি মিন্টু হাওলাদার, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন সবুজসহ মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাহাঙ্গীর মাদবর (৬৮) শ^াসকষ্টসহ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ২৫ জানুয়ারি শনিবার সন্ধ্যায় ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ২ কন্যা ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী এবং রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। শিবচর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  আ. লতিফ মোল্লা, মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতি হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম রারী ত্যাগী ও দীর্ঘদিনের মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।  

ইত্তেফাক/এসি