ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
৩৮ °সে

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ১৮ কিলোমিটার যানজট

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ১৮ কিলোমিটার যানজট
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে গতকাল থেকেই ছিল যানজট। ছবি: ইত্তেফাক

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের গোলচত্বর থেকে নলকা পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন হাজার হাজার সাধারণ যাত্রীরা। ঢাকা থেকে ঘরমুখো মানুষ ফেরার কারণে বৃহস্পতিবার সকালে যানবাহনের চাপ বেশি থাকায় এ যানজট।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডা ও কোনাবাড়ী এলাকার বাসিন্দারা জানান, সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের গোলচত্বর, সদর উপজেলার মুলিবাড়ী, কড্ডা, কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজ, বাগবাড়ী, কোনাবাড়ী এলাকায় যানজট শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজটের তীব্রতা বেড়ে কামারখন্দ উপজেলার নলকা পর্যন্ত পৌঁছায়। কোনাবাড়ী এলাকায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে দেখা যায় যানবাহনগুলোকে।

কামারখন্দ উপজেলার বাগবাড়ী এলাকার হেলাল উদ্দিন বলেন, বঙ্গবন্ধু সেতুর পূর্বপার থেকেই যানজট সৃষ্টি হয়েছে। সেতুর পশ্চিম পাড়ে এসে এর তীব্রতা আরও বেড়ে যায়। যানজটের কারণে ঘরে ফেরা মানুষগুলো প্রচন্ড গরমে দুর্ভোগে পড়েছেন।

আরও পড়ুন: দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৪

কামারখন্দ সার্কেলের সহকারী পুলিশ সুপার শাহীনুর কবীর জানান, বুধবার সন্ধ্যার পর থেকে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যানবাহনের তীব্র চাপ শুরু হয়। ঈদের মতো মানুষ ঘরে ফিরছে। এ কারণে সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত থেমে থেমে যানজট দেখা দেয়। সকাল থেকে যানবাহনের চাপ আরও বেড়ে যাওয়ায় সৃষ্টি হয় দীর্ঘ যানজটের। তবে বৃহস্পতিবার বিকেলের দিকে যানজট অনেকটা কমে যায়।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৬ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন