ঢাকা বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
২৫ °সে

ছেলের শ্বশুরবাড়ির লোকজনের হামলায় বেয়াই নিহত

ছেলের শ্বশুরবাড়ির লোকজনের হামলায় বেয়াই নিহত
ছেলের শ্বশুরবাড়ির লোকজনের হামলায় বেয়াই নিহত।ছবি: ইত্তেফাক

কুমিল্লার লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের ঘাটার নোয়াগাঁও গ্রামে পারিবারিক কলহের জের ধরে ছেলের শ্বশুরবাড়ির লোকজনের হামলায় জসিম উদ্দিন (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এ অতর্কিত হামলায় গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

পেশায় রিকশা চালক জসিম উদ্দিন ওই গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলে। ওই ঘটনায় ছেলের মা ও ছেলে আহত হয়েছেন।

জানা গেছে, জসিম উদ্দিনের ছেলে ইমান হোসেনের সাথে তার স্ত্রী রেহেনা বেগমের পারিবারিক কলহ চলছিলো। ক’দিন আগে রেহেনা তার বাবার বাড়ি পার্শ্ববর্তী লাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউনিয়নের বালিয়াপুরে চলে যায়। হঠাৎ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে রেহেনার পিতার বাড়ির লোকজন ছেলের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হয় ছেলের বাবা জসিম উদ্দিন, ছেলের মা ফাতেমা বেগম ও জসিমের ছেলে ইমাম হোসেন। এদের মধ্যে গুরুতর আহত জসিম উদ্দিনকে লাকসাম সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যান।

নিহত জসিম উদ্দিনের ছেলে ইমাম হোসেন জানান, তার শ্যালক মনির, চাচা শ্বশুর মামুন ও পাশ্ববর্তী বাটিয়াভিটা গ্রামের আবদুর রহিমের ছেলে বিপ্লব, জাহাঙ্গীর আলমের ছেলে সুমন, ছেরাজুল হকের ছেলে মনিরসহ ১০-১২ জন এ হামলা চালায়। এক পর্যায়ে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়।

আরো পড়ুন: রাজধানীতে রাস্তায় নামলেই পুলিশের জেরা

লাকসাম থানার অফিসার ইনচার্জ মো. নিজাম উদ্দিন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে ইমাম হোসেন বাদী হয়ে হত্যা মামলা দায়েরে প্রস্তুতি নিয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৮ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন