মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

আপডেট : ৩০ মে ২০২০, ০৫:৫৪

যশোর শহরে পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে আল-মামুন ওরফে আল-আমিন (২৩) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাতে তাকে শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় ছুরিকাঘাত করা হয়। এর কিছুক্ষণ পর রাত সাড়ে ৮টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আল মামুন কেশবপুর উপজেলার শেখহাটি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি শহরের খড়কি এলাকায় দুলুর বাড়িতে ভাড়া থাকতেন। 

নিহতের ফুফু রেবেকা জানান, খবর পেয়ে হাসপাতালে এসে জানতে পারি এলাকার পূর্বশত্রæতার জের ধরে স্থানীয় কিছু যুবক রাত ৮টার দিকে শহরের স্টেডিয়ামপাড়া এলাকার মিতালি ক্লাবের সামনে তাকে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক রায়হানুল ইসলাম ইমন বলেন, আল মামুনের বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও জড়িতদের আটকের জন্য পুলিশের তিনটি টিম মাঠে নেমেছে। দ্রুতই জড়িতদের আটক করা হবে। 

ইত্তেফাক/কেকে