বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
২৮ °সে

মির্জাপুরে ট্রাক উল্টে ৩ জন নিহত

মির্জাপুরে ট্রাক উল্টে ৩ জন নিহত
টাঙ্গাইলের মির্জাপুরে মালবাহী ট্রাক ডিভাইডারের উপর উল্টে পরে লোহার পাতের নিচে চাপা পরে ৩ যাত্রী নিহত হয়েছে। ছবিঃ ইত্তেফাক

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে মালবাহী একটি ট্রাক ডিভাইডারের উপর উল্টে পরে লোহার পাতের নিচে চাপা পরে ৩ যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে চালকসহ দুইজন। তারা পলাতক রয়েছে। রবিবার (২৮ জুন) রাত আড়াইটার দিকে মহাসড়কের উক্ত স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাবনা জেলার চাটমোহর উপজেলার বনগ্রামের হাবিবুর রহমানের ছেলে শফিরুল ইসলাম (২৫), পার্শ্বডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে করিম (৩০) এবং নবির উদ্দিনের ছেলে সোহেল রানা (৩১)।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লোহার পাত ভর্তি ট্রাক বগুড়া যাওয়ার পথে (বগুড়া ট-১১-২৩৩৯) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে রাত আড়াইটার দিকে ডিভাইডারের উপর উল্টে গিয়ে পাতের নিচে চাপা পরে ঐ ৩ জন যাত্রী নিহত হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হাইওয়ে থানায় মামলার হয়েছে। ট্রাক উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতরা একই এলাকার বাসিন্দা হওয়ায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত