বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩৪ °সে

উন্নয়ন প্রকল্পে অনিয়ম সহ্য করা হবে না: নিক্সন চৌধুরী

উন্নয়ন প্রকল্পে অনিয়ম সহ্য করা হবে না: নিক্সন চৌধুরী
মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বুধবার দিনভর উন্নয়নমূলক কাজে পরিদর্শন করেন। সকালে ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্মিতব্য স্টেডিয়াম পরিদর্শন করেন। এরপর ভাঙ্গা ঈদগাহ জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন শেষে চৌকিঘাটার কুমার নদীর সংযোগ খালের ওপর নির্মিতব্য ব্রিজের বিভিন্ন কাজ নিজেই পরিদর্শন করেন।

এসময় তিনি সকলে উদ্দেশ্যে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়ন দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে রোল মডেল হিসেবে তৈরি করছেন। আমি তারই অনুপ্রেরণায় ফরিদপুর-৪ আসনকে ঢেলে সাজিয়ে নবরূপে একটি মডেল আসন হিসাবে তৈরি করছি। এসব উন্নয়নমূলক কাজে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না।’

এসময় সততার সাথে দায়িত্ব পালন করতে সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রশাসনের প্রতি আহ্বান করেন তিনি।

বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিদর্শনকালে তার সাথে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা রকিবুর রহমান খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাফিনুর রহমান শাহিন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ঘারুয়া ইউপি চেয়ারম্যান শফিউদ্দিন মোল্লা, ভাঙ্গা বাজার বণিক সমিতির সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি এবং শরীফাবাদ হাইস্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান প্রমুখ।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত