বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

বড়লেখায় ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বড়লেখায় ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
গ্রেফতারকৃত সুমন আহমদ। ছবি:ইত্তেফাক

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকা থেকে র‌্যাব সদস্যরা চার কেজি গাঁজাসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে। গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম সুমন আহমদ (৩০)। গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

সে পৌরসভার বারইগ্রামের মৃত আকলাস আলীর ছেলে। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা জানতে পারেন একজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে বড়লেখা পৌর শহরের হাটবন্দ এলাকায় অবস্থান করছেন। এরপর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) মেজর মো. শওকাতুল মোনায়েম, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) নাহিদ হাসান এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন এর নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় স্থানীয় লোকজনের উপস্থিতিতে সুমন আহমদের হেফাজত থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। সুমন আহমদ বড়লেখায় পেশাদার মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে তার বিরুদ্ধে বড়লেখা থানায় একটি মামলা করেছে। শনিবার তাকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব- ৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত