বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

পঞ্চগড়ে করোনায় বৃদ্ধের মৃত্যু

পঞ্চগড়ে করোনায় বৃদ্ধের মৃত্যু
ফাইল ছবি

পঞ্চগড়ের করোনা আক্রান্ত হয়ে মো. মমতাজ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান। তার বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের সুরিগছ গ্রামে। পঞ্চগড়ের সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবু সিনহা মো. মুশফিকুর রহমান জানান, মমতাজ গত ১৫ দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও পেটে ব্যথায় ভুগছিলেন। তিনি রংপুর মেডিক্যাল কলেজের গ্যাসস্ট্রোলজি বিশেষজ্ঞ জিয়া হায়দার বসুনিয়ার কাছে চিকিৎসা নিয়েছিলেন। ওই বিশেষজ্ঞ তাকে পঞ্চগড় স্বাস্থ্য বিভাগে করোনার নমুনা পরীক্ষা করার পরামর্শ দেন। গত ২৯ জুলাই তার নমুনা সংগ্রহ করা হয়। শনিবার রাতে তার করোনা পজিটিভ ফলাফল আসে।

আরো পড়ুন : করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

তেতুঁলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা জানান, উপজেলা প্রশাসনের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে বিশেষ সতর্কতার সঙ্গে ওই বৃদ্ধের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। তাদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। তারা যেন বাড়ির বাইরে বের না হয় সেজন্য লকডাউন করা হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভ হয়ে সাতজনের মৃত্যু হয়েছে বলে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত