‘জঙ্গিবাদ নয়, আলোকিত মানুষ তৈরি হোক’

‘জঙ্গিবাদ নয়, আলোকিত মানুষ তৈরি হোক’
জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় আলোচনা সভা

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ।

গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মাদ্রাসা প্রাঙ্গণে এই আলোচনা সভার আয়োজন করে মাদ্রাসা ম্যানেজিং কমিটি।

আলোচনা সভায় জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ‘ফরিদপুরের এই অজ পাড়াগায়ের আঙ্গিনা থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উঠে এসেছেন। এখান থেকেই সোনার মানুষ তৈরি হবে। আপনারা আমাকে আলোকিত মানুষ উপহার দিবেন, আমি সরকার প্রদত্ত সকল সাহায্য সহযোগিতা করব।’

প্রধান আলোচক বিএফইউজে এর মহাসচিব শাবান মাহমুদ বলেন, ‘অত্র মাদ্রাসার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির হস্তক্ষেপ কামনা করছি।’ তিনি বলেন, ‘আমি পরবর্তী যেদিন এই মাদ্রাসায় আসব, দেখবো নতুন অবকাঠামো নিয়ে মাদ্রাসাটি দাঁড়িয়ে আছে।’ সংসদ উপনেতার এলাকায় কোন জঙ্গিবাদ নয়, সব আলোকিত মানুষ তৈরি হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন: প্রস্তুতি ম্যাচে ঝলক দেখালেন মুমিনুল

কাজী মাহফুজুল হক বাবলুর সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও মাদ্রাসা ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক আছাদুজ্জামানের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, জেলা ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মহসিন উদ্দিন, নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নিমাই চন্দ্র সরকার, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার ও ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সী প্রমুখ।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x