মাদারীপুরের জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরীর মায়ের জানাজা সম্পন্ন

মাদারীপুরের জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরীর মায়ের জানাজা সম্পন্ন
মাদারীপুরের জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরীর মায়ের জানাজা সম্পন্ন।ছবি: ইত্তেফাক

মাদারীপুরের জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরীর মা হোসনে আরা চৌধুরীর জানাজা সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) বাদ যোহর শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সম্ভ্রান্ত চৌধুরী বাড়ির জামে মসজিদ মাঠে বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের সভাপতি ও বাহাদুপরের গদ্দিনিশিন পীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান সাবের ইমামতিতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

পরে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পূর্ণ করা হয়। বার্ধক্যজনিত কারণে হোসেন আরা চৌধুরী (৮০) গত শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল ৫ টা ১০ মিনিটে ঢাকায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি.....রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ৭ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।

আরও পড়ুন: সাভারে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার দুই

তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এক শোকবার্তায় বলেন, জেলা প্রশাসন, মাদারীপুর তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত