রংপুরে পুলিশের নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

‘অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ কাজ করে যাচ্ছে’ 

‘অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ কাজ করে যাচ্ছে’ 
রংপুরে পুলিশের নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ।ছবি: ইত্তেফাক

রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। শনিবার সকালে কোতয়ালী থানার ৬নং বিটের উদ্যোগে মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপস্থিত হয়ে একযোগে ৫৫টি বিটে সমাবেশের উদ্বোধন করেন রংপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন, সমাজসেবক আতোয়ার রহমান সরকার, মাসুদ নবী মুন্নাসহ সুশীল সমাজের প্রতিনিধি ও এলাকাবাসী। সমাবেশে পুলিশ কমিশনার বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা রক্ষা এবং জনগণের শান্তি ও নিরাপত্তার জন্য নারী ও শিশু নির্যাতনসহ ধর্ষণের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে পুলিশ কাজ করে যাচ্ছে। এ ধরনের ঘটনা যেন আর না ঘটে সেজন্য সমাজের প্রতিটি স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন: ঢাকা-৫ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

এদিকে রংপুর জেলা পুলিশের আয়োজনে কোতোয়ালী থানা নারী নির্যাতন প্রতিরোধ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য।এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমাবেশের প্রধান অতিথি বলেন, নারীর প্রতি সহিংসতা নিরসনে, রংপুর জেলা পুলিশ আপনার পাশে আছে। নিরাপদ নারী নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ, নারী নির্যাতন প্রতিরোধে রুখে দাড়াই নারী পরুষ একসাথে, নারী নির্যাতন বন্ধ করি নিরাপদ দেশ গড়ি, এইহোক অঙ্গীকার নারী নির্যাতন নয় আর, এই ধরনের শ্লোগানে শ্লোগানে মুখরিত সমাবেশে উপস্থিত অতিথিদের বক্তব্যে মাধ্যমে সমাবেশ শেষ করেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত