এমপি নিক্সন চৌধুরীর জামিনের সংবাদে ভাঙ্গায় আনন্দ মিছিল

এমপি নিক্সন চৌধুরীর জামিনের সংবাদে ভাঙ্গায় আনন্দ মিছিল
এমপি নিক্সন চৌধুরীর জামিনের সংবাদে ভাঙ্গায় আনন্দ মিছিল।ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের হাইকোর্ট থেকে আগাম ৮ সপ্তাহের জামিনের সংবাদে ভাঙ্গায় আনন্দ মিছিল হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে শত শত নিক্সন সমর্থিত নেতা-কর্মী ভিড় জমাতে শুরু করে।

নিক্সন চৌধুরী আগাম জামিন পেয়েছেন এমন সংবাদ শুনে শত শত নেতা-কর্মী উল্লাসে ফেটে পড়ে। নিক্সন চৌধুরীর স্বপক্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বিভিন্ন শ্লোগান দিতে দিতে মিছিলটি শহর প্রদক্ষিণ করে। মিছিল শেষে ভাঙ্গা কোর্টপাড় বার কাউন্সিল ভবনের সামনে এসে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান। তিনি বলেন, নৌকার পক্ষে কাজ করে নৌকাকে বিজয় করেছেন মাননীয় এমপি নিক্সন চৌধুরী। নির্বাচন কমিশন যে মিথ্যে মামলা দায়ের করেছেন তা অনতিবিলম্বে প্রত্যাহার করে নৌকাপ্রেমিক মানুষদের রক্ষা করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আহ্বান করেন।

আরও পড়ুন: ৮ সপ্তাহের অগ্রিম জামিন পেয়েছেন নিক্সন চৌধুরী

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান। তিনি বলেন, নৌকার পক্ষে কাজ করে যদি মামলা খেতে হয় তাহলে আগামীতে কেউই নৌকার কাজ সরাসরি করবেনা।

তিনি আরও বলেন, বর্তমান ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান যিনি নৌকার লোকদের ভয় দেখিয়ে অহেতুক ১৪৪ ধারা জারি ও রাতে উপজেলা পরিষদের ভেতরে ফাঁকা গুলি করে জনমনে যে আতঙ্ক সৃষ্টি করেছেন তার জন্য তাকে বিচারের আওতায় আনতে হবে। তিনি প্রকৃত পক্ষে বিশেষ একটি দলের এজেন্ট হয়ে কাজ করে নৌকার ক্ষতি করছেন।

আরও পড়ুন: নিক্সন চৌধুরীর জনপ্রিয়তা নষ্ট করতেই এডিট করা অডিও রেকর্ড ফেসবুকে

আনন্দ মিছিলে এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, ভাঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, তুজারপুর ইউপি চেয়ারম্যান বাবু পরিমল দাস, আওয়ামী লীগ নেতা ইসমাইল মুন্সি, শাহাদাৎ হোসেন, মেহেদী পারভেজ চন্দন ও ইমরান মুন্সি প্রমুখ।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত