রংপুরে মুহূর্তেই সাড়ে ১২ লাখ টাকা ভর্তি ব্যাগ উধাও: আজও উদ্ধার করতে পারেনি পুলিশ

রংপুরে মুহূর্তেই সাড়ে ১২ লাখ টাকা ভর্তি ব্যাগ উধাও: আজও উদ্ধার করতে পারেনি পুলিশ
রংপুরে মুহূর্তেই সাড়ে ১২ লাখ টাকা ভর্তি ব্যাগ উধাও: আজও উদ্ধার করতে পারেনি পুলিশ

রংপুর মহানগরীর কাচারি বাজার এলাকায় আইনজীবী সমিতি ভবনের সোনালী ব্যাংক শাখার নীচ থেকে এক গ্রাহকের সাড়ে ১২ লাখ টাকাভর্তি ব্যাগ উধাওয়ের ২৪ ঘণ্টা পেরুলেও উদ্ধার করতে পারেনি রংপুর মহানগরীর আইন-শৃঙ্খলা বাহিনী।

তবে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুর রশীদ জানান, ঘটনাস্থলের আশপাশের দোকানপাটের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া সোনালী ব্যাংকসহ রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহসহ তথ্য প্রযুক্তির মাধ্যমে দুর্বৃত্তদের চিহ্নিত করতে চেষ্টা চলছে।

টাকার মালিক সুজাউল ইসলাম জানান, ব্যাংক থেকে টাকা তুলে বের হয়ে মোটরসাইকেলের তালা খুলছিলেন। টাকার ব্যাগটি রেখেছিলেন মোটরসাইকেলের হাতলে। তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি আর নেই। এরপর তিনি দিশেহারা হয়ে ঘটনাস্থলে বসে কান্নাকাটি করতে থাকেন। খবর পেয়ে তার স্ত্রীও সেখানে ছুটে আসেন। ঘটনাস্থলে শত শত মানুষ জড়ো হয়।

সুজাউল ইসলামের বাড়ি নগরীর কেরানীপাড়া এলাকায়। তিনি একজন ব্যবসায়ী। খোয়া যাওয়া ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল বলে জানিয়েছেন। এ ব্যাপারে আজ সন্ধ্যায় রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা একটি মামলা দায়ের হয়েছে।

রংপুর মহানগরীর ব্যস্ততম কাচারি বাজার এলাকায় টাকা খোয়া যাওয়া স্থানের সড়কের ওপারে ডিআইজি, বিভাগীয় কমিশনার,মেট্রোপলিটন কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয় অবস্থিত। এ পাশে বার লাইব্রেরি ভবন, কোর্ট মসজিদ, ও মৌবন ও পিয়াসি হোটেল। ফলে এলাকাটিতে সব সময় মানুষের সমাগম থাকে।

আরও পড়ুন: শান্তিপূর্ণভাবে শেষ হল শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনের ভোট গ্রহণ

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্লা কায়সার রাতে জানান, আমরা সিসিটিভি ফুটেজে দুইজনকে সন্দেহ করছি। ফুটেজ ভেরিফাই করার জন্য ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে। আশা করি টাকা উদ্ধার করা সম্ভব হবে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত