হত্যার হুমকি দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা দায়ের

হত্যার হুমকি দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা দায়ের
প্রতীকী ছবি

গাইবান্ধা সদর উপজেলায় গত মঙ্গলবার রাতে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। অসুস্থ অবস্থায় স্কুলছাত্রী এখন গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বুধবার গাইবান্ধা সদর থানায় মামলা হয়েছে।

ধর্ষণের অভিযুক্ত লিয়ন মিয়া (২০) গাইবান্ধা সদর উপজেলার খামার টেংগরজানি গ্রামের সাহেব মিয়ার ছেলে।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার মামলার বরাত দিয়ে জানান, দীর্ঘদিন থেকে প্রতিবেশী লিয়ন মিয়া (২০) ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এই বিষয়টি লিয়নের পরিবারকে একাধিকবার জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেননি।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত ৮ টার দিকে ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। তখন ওই ছাত্রী প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাইরে যায়। এ সময় লিয়ন স্কুলছাত্রীর মুখ গামছা দিয়ে বাঁধে পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এবং এ ঘটনা কাউকে না জানাতে স্কুলছাত্রীকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে লিয়ন পালিয়ে যান। এরপর অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে কান্নাকাটি করলে ঘটনাটি তার পরিবার জানতে পারে। রাতেই অসুস্থ অবস্থায় স্কুলছাত্রীকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে তার পরিবার।

ওসি বলেন, অভিযুক্ত লিয়নকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত আছে এবং ভুক্তভোগী ওই স্কুলছাত্রীকে নিরাপত্তা দিতে হাসপাতালে মহিলা পুলিশ নিয়োগ করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত