রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২।ছবি: গুগুল ম্যাপ থেকে

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। জেলার দুর্গাপুর এবং মোহনপুর উপজেলায় বুধবার সকালে এসব দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, বুধবার সকালে দুর্গাপুর তাহেরপুর রোডের উজালখলসী গ্রামের জাগিরপাড়া নামক স্থানে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পেঁয়াজ ব্যবসায়ী আব্দুস সালাম (৫০) নিহত হন। তিনি পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের বাসিন্দা। নিহত ব্যবসায়ী মোটরসাইকেলে পুঠিয়া থেকে দুর্গাপুর হয়ে বাগমারার তাহেরপুরে পেঁয়াজ কিনতে যাচ্ছিলেন। কিন্তু বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত ব্যবসায়ীকে দুর্গাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আরও পড়ুন: রোহিঙ্গা প্রত্যাবর্তনে পদক্ষেপ নিতে সুচি’র প্রতি যুক্তরাষ্টের আহ্বান

অন্যদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। পরে পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ অন্তত তিনজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হবে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত