কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে  তিন যুবকের মৃত্যু 

কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে  তিন যুবকের মৃত্যু 
কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যু।ছবি: গুগুল ম্যাপ থেকে

কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তির পর পর্যায়ক্রমে মারা যান তারা। এরা হলেন-কুষ্টিয়া সদর উপজেলার অন্তর্গত আইলচারা গ্রামের অনিক বিশ্বাস (২১), খোকসা উপজেলার বাসিন্দা রিপন কুমার ঘোষ (৩২) ও মিরপুর উপজেলার কাটদহ গ্রামের নিতাই বিশ্বাস (৩৫)।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, বিষাক্ত অ্যালকোহল পানে গুরুতর অসুস্থ নিতাই বিশ্বাস প্রথম রোগী হিসাবে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর অনিক বিশ্বাস ও রিপন কুমার ঘোষ হাসপাতালে ভর্তি হন। ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনজনই বুধবার ভোরে পর্যায়ক্রমে মারা যান।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাক্তার তাপস কুমার সরকার জানান, বিষাক্ত মদ পানেই তিন যুবকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পরই সুনির্দিষ্ট করে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

আরও পড়ুন: জবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা শুরু ৩০ অক্টোবর

বুধবার লাশের ময়নাতদন্ত শেষে লাশ নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে পুলিশ জানায়।

কুষ্টিয়া মডেল থানার ওসি কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তদন্ত শেষে পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত