নোয়াখালীতে ফের গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণ

নোয়াখালীতে ফের গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণ
[প্রতিকী ছবি]

নোয়াখালীর হাতিয়া উপজেলায় সন্তানের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা ওই গৃহবধূর ভিডিও ধারণ করে।

গত ১ জানুয়ারি রাতে হাতিয়ার চানন্দী ইউনিয়নের জনতা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তবে শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় ৫ জানুয়ারি ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন।

মামলায় ওই গৃহবধূ অভিযোগ করেন, স্বামীর অনুপস্থিতিতে স্থানীয় জিয়া ওরফে জিহাদ, ফারুক, এনায়েত, ভুট্টু মাঝি ও ফারুক ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে তারা সন্তানের সামনে বিবস্ত্র করে নির্যাতন চালায়। এ সময় মুঠোফোনে সেই ভিডিও ধারণ করে।

আরো পড়ুন : করোনা ভাইরাসে মৃত্যু বেড়েছে

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের জানান, অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। রবিবারও বিষয়টি তদন্ত করতে পুলিশ ঘটনাস্থলে গেছে।

এদিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বাদীর অভিযোগ আমলে নিয়ে এএসপি (হাতিয়া সার্কেল) গোলাম ফারুককে ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এ ব্যাপারে এএসপি গোলাম ফারুক জানান, তিনি ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।দুই-একদিনের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে। অভিযুক্তদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x