ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক 

ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক 
প্রতীকী ছবি।

ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। রবিবার (৭ মার্চ) সকালে স্ত্রীর মৃত্যুর পর আয়নুল হক নামের ওই ব্যক্তিতে আটক করা হয়।আটক আয়নুল সিলেট মহানগরের কোতোয়ালি মডেল থানার বাগবাড়ীর মাসুক মিয়ার ছেলে। তার স্ত্রী সুফিয়া বেগম (২২) সিলেট মহানগরের এয়ারপোর্ট থানার খাদিম চা বাগানের মৃত হারুন মিয়ার মেয়ে।

নিহতের স্বজনদের বরাতে পুলিশ জানায়, শনিবার (৬ মার্চ) সকালে সুফিয়াকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যায় আয়নুল। ঐ রাতে স্ত্রীর হাতে একটি ইনজেকশন পুশ করে সে। তখন সুফিয়ার বোন এর কারণ জানতে চাইলে শারীরিক অসুস্থতার কারণে ইনজেকশন দেওয়া হয়েছে বলে জানান তিনি।

রবিবার সকালে সুফিয়া হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এরপরই তার স্বজনরা আয়নুলের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে।

এয়ারপোর্ট থানার ওসি মাইনুল ইসলাম জাকির জানান, পুলিশ অভিযোগের বিষয়টি খতিয়ে দেখছে। নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x