ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬
২৯ °সে


রাজশাহীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষিত

রাজশাহীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষিত
বাঘা উপজেলা। ছবি: গুগল ম্যাপ

রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে জানা যায়, বুদ্ধি প্রতিবন্ধী শিশুটি (১৪) মনিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সম্প্রতি শিশুটি সকাল ১১ টায় স্কুলে যাওয়ার পথে আক্রান্ত হয়। এ সময় একই গ্রামের দুই সন্তানের জনক মিজানুর রহমান মিজান (৩৫) তাকে একা পেয়ে পথরোধ করে এবং প্রলোভন দেখিয়ে পাশের একটি গম ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থীর হাতে ১০০ টাকা দিয়ে স্কুলে পাঠিয়ে দেয়।

এদিকে শিশুটি বাড়ি ফিরলে আচরণে পরিবর্তন লক্ষ্য করে তার মা। জিজ্ঞাসা করলে মায়ের কাছে সে ঘটনাটি জানায়। পরের দিন আসামির চাচাতো ভাই বাদশা বিষয়টির বিচার করে দেওয়ার আশ্বাস দিয়ে পুলিশে জানাতে নিষেধ করেন। কিন্ত ঘটনার ১৫ দিন পেরিয়ে গেলেও স্থানীয়ভাবে এ বিষয়ে কোনো সমাধান না হওয়ায় শিশুটির বাবা বাদি হয়ে বুধবার বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।

শিক্ষার্থীর বাবা জানান, আমি একজন ভ্যানচালক। মেয়ের সম্মানের কথা চিন্তা করে প্রথমে কাউকে কিছু বলিনি। পরে ঘটনাটি জানাজানি হলে আসামি পক্ষ উল্টো আমাকে হুমকি দেওয়ায় নিরুপায় হয়ে আমি থানায় মামলা করেছি।

আরো পড়ুন: কেমিক্যালের কারণেই আগুন ছড়িয়েছে : ফায়ার সার্ভিস

বাঘা থানা অফিসার ইনচার্জ মহাসীন আলী জানান, প্রতিবন্ধী ওই শিক্ষার্থীর সঙ্গে তার বাবা থানায় এসে মামলা করেছেন। ঘটনা স্থালে পুলিশ গিয়েছিল। আসামি মামলার খবর পেয়ে পালিয়েছে। তাকে ধরার জন্য চেষ্টা চলছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন