ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
৩৫ °সে

পূর্বধলায় ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত

পূর্বধলায় ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত
গুগল ম্যাপ

নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে হাসান (৯) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চড়কালী বাজাইল গ্রামের আলী হোসেনের ছেলে ও স্থানীয় ৩২ নং ভাটিপাড়া বালার চড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। এ ঘটনায় স্থানীয় জনতা ট্রাকসহ চালক নাজমুল ইসলাম (২৪) ও হেলপার সাইদুল ইসলাম (১৬) নামের দুই ব্যক্তিকে আটক করেছে।

পুলিশ জানায়, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা থেকে ৪০/৫০ জন শিশু-কিশোর একটি বাসে করে নেত্রকোনার দুর্গাপুরে বনভোজনে যাচ্ছিল। পথে সকাল সাড়ে নয়টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেল গেইট এলাকায় বাসটি থামিয়ে রাস্তার পাশে কতিপয় শিশু প্রকৃতির ডাকে (প্রশ্রাব করতে) সারা দিতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় হাসান নামে ওই শিশুটি দুর্গাপুর গামী একটি ট্রাক ময়মনসিংহ-ট ১১-০৩৯১ নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

পূর্বধলা থানার ওসি তৌহিদুর রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালক নাজমুল ইসলাম ও হেলপার সাইদুল ইসলাম নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন