ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬
৩০ °সে


এসি বগির ভাড়া চাওয়ায় টিটিকে মারধর, ট্রেনের স্টপেজ বাতিল

এসি বগির ভাড়া চাওয়ায় টিটিকে মারধর, ট্রেনের স্টপেজ বাতিল
ফাইল ছবি।

কয়েকজন মহিলা যাত্রী সাধারণ বগির টিকেট কেটে ভ্রমণ করেছিলেন এসি বগিতে। যাত্রাপথে টিটি ওই যাত্রীদের কাছে এসি বগির ভাড়া দাবী করেন।এতেই বেধে যায় গণ্ডোগোল। শেষ পর্যন্ত তা মারপিটের ঘটনায় রূপ নেয়। ঘটনাটি ঢাকা থেকে পঞ্চগড়গামী একতা আন্তঃনগর ট্রেনে। উদ্ভূত পরিস্থিতিতে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত পীরগঞ্জ স্টেশনে সকল প্রকার ট্রেনের ‘স্টপেজ’ বাতিল করেছে রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম খোন্দকার শহিদুল ইসলাম। এতে দূর্ভোগে পড়েছেন তিন উপজেলার দূরপাল্লার যাত্রীরা ।

পীরগঞ্জ স্টেশন সূত্রে জানা যায়, বুধবার পীরগঞ্জে আসার জন্য উক্ত ট্রেনে দিনাজপুর রেল স্টেশন হতে কয়েকজন মহিলা যাত্রী ট্রেনের ‘ঘ’ বগিতে উঠেন। পথে টিটি মো. রাসেল সাধারণ টিকিটে এসি বগি উঠায় তাদের কাছে এসি বগির ভাড়া দাবী করেন। যাত্রীরা অতিরিক্ত ভাড়া দিতে রাজি না হলে টিটির সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। রাত নয়টায় ট্রেনটি পীরগঞ্জ স্টেশনে পৌঁছলে যাত্রীর লোকজন টিটি রাসেলের কাছে বিষয়টি জানতে চান। কথা কাটাকাটির এক পর্যায়ে যাত্রীদের অভিভাবক এবং রেলের কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি ও মারপিটের ঘটনা ঘটে। পরে পীরগঞ্জ থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রায় ঘণ্টা ব্যাপী একতা আন্তঃনগর ট্রেনটি পীরগঞ্জ স্টেশনে অবস্থান করে।

একটি সূত্র জানায়, পীরগঞ্জ স্টেশনের ঘটনায় বৃহস্পতিবার দিনাজপুর জিআরপি থানায় ১১ জনের নামে মামলা হয়েছে। পীরগঞ্জ স্টেশন মাস্টার গোলাম রব্বানী জানান, যাত্রীদের সঙ্গে টিটি রাসেলের ধস্তাধস্তি ও মারপিটের ঘটনায় টিটি রাসেলে কাছে থাকা ‘ইএফটি’ বই ও তার কাছে থাকা কয়েক হাজার টাকা হারিয়ে গেছে এবং ইউনিফর্ম ছিঁড়ে গেছে।

আরো পড়ুন: যাও জিতে এসো: নুসরাতকে বললেন মমতা

আহত অবস্থায় টিটি রাসেলকে প্রথমে পীরগঞ্জ হাসপাতালে পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি রাতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কর্তৃপক্ষের সিদ্ধান্তে পীরগঞ্জ স্টেশনে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত সকল প্রকার ট্রেনের ‘স্টপেজ’ বাতিল করা হয়েছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন