ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৪ °সে

বাঘাইছড়ি হামলার তৃতীয় দিনে পুলিশের মামলা

বাঘাইছড়ি হামলার তৃতীয় দিনে পুলিশের মামলা
বাঘাইছড়িতে হামলা করা নির্বাচনী কাজে নিয়োজিত গাড়ি। ছবি: সংগৃহীত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কংলাক ভোট কেন্দ্র থেকে বিকেলে ফেরার পথে ৯ কিলো নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নির্বাচনী কাজে নিয়োজিত ৭ জন নিহত হওয়ার ঘটনার তিনদিনের মাথায় বুধবার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। বাঘাইছড়ি থানার ওসি এম এ মঞ্জুর জানান, বাঘাইছড়িতে ৭ হত্যাকান্ডের ঘটনায় এখনো পর্যন্ত কেউ মামলা না করার কারণে এস আই আকতার হোসেন বাদী হয়ে অজ্ঞাত ৪০ থেকে ৫০ জনের কথা উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার কংলাকে ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি উপজেলায় ফেরার পথে বাঘাইছড়ির ৯ কিলো মিটার এলাকায় পাহাড় থেকে নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তাদের বহন করা গাড়ীর উপর গুলি বর্ষন করে। এ সময় গাড়ীতে থাকা সকলেই আহত হয়। পরে খবর পেয়ে স্থানীয় বিজিবি ও সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা তাদের উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে নিয়ে নিয়ে আসে।

আরও পড়ুন: জাতির জনক শুধু বঙ্গবন্ধু নন, তিনি বিশ্ববন্ধু: তোফায়েল

এদিকে এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থার বিরাজ করছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনী জোরদার করা হয়েছে। তবে কারা এই ঘটনার সাথে জড়িত তা প্রশাসনের পক্ষ থেকে কেউ জানাতে পারেনি।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন