ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬
২৭ °সে

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে হলো ৭

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে হলো ৭
সড়ক দুর্ঘটনায় আহতদের বরিশাল মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি : ইত্তেফাক

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। আশংজনক অবস্থায় আরো চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তায়িব নামে এক শিশুকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল বানারীপাড়া সড়কের তেতুলতলা নামক স্থানে বাস ও মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও সংশ্লিষ্টরা জানান, হাসপাতালে নেওয়ার পথে ২ জন মারা যান, অপর ৪ জন চিকিৎসাধীন অবস্থায় মারা যান শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে।

সূত্র জানায়, মাহিন্দ্রটি (ডিজেল চালিত থ্রি হুইলার) বরিশাল থেকে বানারীপাড়ার দিকে যাচ্ছিলো। অপরদিকে দুর্জয় পরিবহনের বাসটি বানারীপাড়া থেকে বরিশালের দিকে যাচ্ছিলো। দুটি বাহন নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষ হয়। মাহিন্দ্রটি দুমড়ে-মুচড়ে যায়।

বিএমপির এয়ারপোর্ট থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, নিহতদের মধ্যে শিলা হালদার বরিশাল বিএম কলেজের মাস্টার্স প্রথম বর্ষের গণিত বিভাগের শির্ক্ষাথী। মাহিন্দ্রর ড্রাইভার সোহেল, যাত্রী খোকন, মানিক, পারভীনের পরিচয় পাওয়া গেছে। অপর নিহত নারী যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ শিয়াল মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

গুরুতর আহত তায়িব নামে এক শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিলো। পথিমধ্যে সে মারা যায়। অপর ৪ জনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া দুর্জয় পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। এয়ারপোর্ট থানা পুলিশ ঘাতক চালককে আটক করেছে বলে জানিয়েছেন ওসি।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন