ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৪ °সে

মিঠামইন উপজেলার চেয়ারম্যান হচ্ছেন রাষ্ট্রপতির ছোট বোন

মিঠামইন উপজেলার চেয়ারম্যান হচ্ছেন রাষ্ট্রপতির ছোট বোন
মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন রাষ্ট্রপতির বোন আছিয়া আলম। ফাইল ছবি।

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আছিয়া আলম। জেলার প্রথম নারী উপজেলা চেয়ারম্যান হতে যাওয়া এ নারী মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট বোন।

আজ ছিলো মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এ নির্বাচনে আছিয়া আলমের একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ঘাগড়া ইউপির সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল। তিনি বৃহস্পতিবার বিকেলে রিটার্নিং কর্মকর্তার কক্ষে মনোনয়নপত্র প্রত্যাহারের লিখিত আবেদন জমা দিয়েছেন। ফলে একরকম বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করতে চলেছেন আছিয়া আলম।

নির্বাচনে সাত উপজেলার দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামিল এবং ছয় উপজেলার দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মিঠামইন ছাড়া চেয়ারম্যান পদে আরো সাতজন ও ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এর মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে আজ কিশোরগঞ্জ সদর উপজেলায় দুজন, করিমগঞ্জে দুজন, মিঠামইন ও ভৈরবে একজন করে লিখিত আবেদন জমা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

আরও পড়ুনঃ শ্যামনগরে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

এর আগে গতকাল বুধবার কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, একই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদে শাহীন এবং ইটনা উপজেলায় চেয়ারম্যান পদে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম রতন মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন জমা দেন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন