বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

নাগেশ্বরীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

নাগেশ্বরীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু
নাগেশ্বরী থানা। ছবি:সংগৃহীত

কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্বামী ইসলাম আলীর ছুরিকাঘাতে প্রাণ গেল স্ত্রী রাহেলা বেগমের। মঙ্গলবার (১৬ এপ্রিল) ভোরে পৌরসভার পশ্চিম পায়রাডাঙ্গা সেনের খামার গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর স্থানীয় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, ১৮ বছর আগে উপজেলার পশ্চিম পায়রাডাঙ্গা সেনের খামার গ্রামের আকবর আলীর মেয়ে রাহেলা বেগমের (৩৬) সঙ্গে একই গ্রামের ইজ্জত উল্লাহ এর ছেলে ইসলাম আলীর (৪১) বিয়ে হয়। সংসার জীবনে দুই ছেলে ও এক মেয়ের জন্ম দেন তারা। সম্প্রতি তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। তারপরও সন্তানদের কথা ভেবে সবকিছু মুখ বুঝে মেনে নেন রাহেলা। সোমবার (১৫ এপ্রিল) রাতেও সামান্য বিষয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এটি মাঝে মধ্যেই হয়ে থাকে এবং থেমে যায়। এই ভেবে রাতের খাবার খেয়ে পাশের ঘরে শুয়ে পরে ছেলে আল আমিন (১৭), আল মঈন (৭) ও মেয়ে জেসমিন (১৩)। মঙ্গলবার ভোর ৪ টায় হঠাৎ মায়ের চিৎকার শুনতে পেয়ে ঘুম থেকে জেগে ছুটে যায় তারা। দেখতে পায় তাদের বাবা ইসলাম আলী মা রাহেলাকে ছুরিকাঘাতে হত্যা করে দরজা খুলে পালিয়ে যাচ্ছে। ঘরে মাতের নিথর দেহ পড়ে থাকতে দেখে হাউ মাউ করে কাঁদতে থাকে তারা।

আরও পড়ুন: প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে পুতিন-কিম বৈঠক

মঙ্গলবার সকাল ৭টায় নিহতের ভাই আবু তালেব মিয়া বাদী হয়ে ঘাতক ইসলাম আলীকে আসামী করে নাগেশ্বরী থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাকির উল ইসলাম চৌধুরী জানান, 'আসামী এখনও পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে'।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত