ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
২৬ °সে

প্রথমে পিতা পরে পুত্রের ধর্ষণের শিকার প্রতিবন্ধী এক শিশু

প্রথমে পিতা পরে পুত্রের ধর্ষণের শিকার প্রতিবন্ধী এক শিশু
ফাইল ছবি।

পিতা রফিজ উদ্দিন দেওয়ানের (৪৭) বিরুদ্ধে প্রতিবন্ধী এক কন্যা শিশুকে (১৩) ধর্ষণের অভিযোগ করা হয়েছিল মাস খানেক আগে। তখন লোকলজ্জার ভয়ে বিষয়টি চেপে গিয়েছিল শিশুটির পরিবার। কিন্তু এতেও রক্ষা পায়নি প্রতিবন্ধী শিশুটি। পিতার পর তার ওপর নেমে আসে পুত্রের পৈচাশিকতা। দ্বিতীয় দফায় সে ধর্ষিত হলো পুত্র আল-আমিন দেওয়ানের (২৫) কাছে।

মানিকগঞ্জের সিংগাইরের মধ্যধল্যা গ্রামে রবিবার সকালে দ্বিতীয় দফা এই ধর্ষণের ঘটনা ঘটে। জানা গেছে আল-আমিন দেওয়ান এক সন্তানের জনক। এ ঘটনায় সোমবার মামলা দায়ের এবং মঙ্গলবার দুপুরে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সিংগাইর থানা অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন ধর্ষণের এই তথ্য নিশ্চিত করেছেন। পুলিশের ওই কর্মকর্তা জানান, ধর্ষককে এখনও গ্রেফতার করা যায়নি।

এদিকে ধর্ষিতার মা অভিযোগ করে বলেন, তার প্রতিবন্ধী মেয়েকে প্রায় মাস খানের আগে ওই ধর্ষকের পিতা রফিজ উদ্দিন দেওয়ান ধর্ষণ করে। তখন লোকলজ্জার ভয়ে তারা বিষয়টি চেপে যান।

আরও পড়ুন: মুক্তাগাছায় শিক্ষিকাকে ইভটিজিং, ছাত্রলীগ নেতা জেলে

সিংগাইর থানা সূত্রে জানা যায়, রবিবার সকাল প্রায় ১১টার দিকে ধর্ষক আল-আমিন ওই প্রতিবন্ধী শিশুকে খাওয়ার প্রলোভন দেখিয়ে দোকানের পাশে একটি কাঠ বাগানে নিয়ে ধর্ষণ করে।

পরে বিষয়টি ওই শিশু মাকে অবহিত করলে স্থানীয় ভাবে মিটমাটের চেষ্টা করে গ্রাম্য মাতবর ও জনপ্রতিনিধিরা।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০২ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন