ঢাকা রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
২৮ °সে


মুন্সীগঞ্জে কুপিয়ে ও জিহ্বা কেটে স্ত্রীকে খুন

মুন্সীগঞ্জে কুপিয়ে ও জিহ্বা কেটে স্ত্রীকে খুন
ফাইল ছবি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কুপিয়ে ও জিহ্বা কেটে ফেলে স্ত্রী শাহীনুর বেগমকে (৫৫) খুন করেছেন স্বামী মমিনুল ইসলাম। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন মমিনুল। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার শেখরনগর ইউনিয়নের পশ্চিম পাউশার গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। এ নিয়ে এলাকায় একাধিকবার বিচার সালিশ হয়েছে। বৃহস্পতিবার রাতে স্ত্রীকে নির্যাতন করে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় মমিনুল। পরে শুক্রবার সকালে ঢাকায় নেওয়ার পথে মারা যান শাহীনুর।

নিহত শাহীনুর বেগমের ভাই সুলতান মিয়া জানান, প্রায় ৩৮ বছর আগে মমিনুলের সঙ্গে তার বিয়ে হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে আমার বোনের জিহ্বা কেটে ফেলে এবং মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে মমিনুল।

শেখরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, একাধিক বার বিচার সালিশ করার পরও মমিনুল শুধরায়নি। কোনো কারণ ছাড়াই স্ত্রীকে মারধর করত। সর্বশেষ মেরেই ফেলল, তার শাস্তি হোক এটাই আমরা চাই।

আরও পড়ুন: মসজিদ, মাদরাসার উন্নয়নের কথা বলে সরকারি ৫ শতাধিক গাছ কর্তন

সিরাজদিখান থানার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালে আছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কি কারণে এমন ভাবে খুন করা হলো তা জানা যায়নি।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন