ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ
ফাইল ছবি।

নাটোরের লালপুর উপজেলার বৈদ্যনাথপুর মণ্ডলপাড়া গ্রামের এক গৃহবধূকে ধর্ষণ করেছে প্রতিবেশী যুবক। এ ঘটনায় গৃহবধূ রবিবার (১৯ মে) বাদী হয়ে রবিবার লালপুর থানায় মামলা দায়ের করে। পুলিশ জয় (২২) ও রুহুল (২৩) নামের দুইজনকে গ্রেফতার করেছে। রবিবার ধর্ষিত গৃহবধূকে নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসা শেষে বুধবার তিনি বাড়ি ফেরেন।

জয় বৈদ্যনাথপুর মণ্ডলপাড়ার রাকিবুলের ছেলে এবং রুহুল একই গ্রামের হারুনর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ শনিবার বিকেলে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে গোপালপুর বাজারে কেনাকাটা করে বাড়ি ফিরছিল। পথে ঠাকুরবাড়ি নামক স্থানে তার প্রতিবেশী রাকিবুল ইসলামের ছেলে জয় তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে। তারা দুইজন জয়ের মোটরসাইকেলে উঠলে সে তাদের বাড়িতে না নিয়ে অন্য রাস্তায় রওনা দেয়।

বিষয়টি বুঝতে পেরে গৃহবধূর খালাতো বোন মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে ভ্যান যোগে বাড়ি ফেরে। পরে জয় ওই গৃহবধূকে মানিকহার গ্রামের মাঠে নিয়ে যায়। রুহুল ট্রাক্টর চালানোর কাজে আগে থেকেই ওই এলাকায় অবস্থান করছিল। পরে রুহুলের সহযোগিতায় একটি আমবাগানে নিয়ে জয় ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে না জানানোর শর্তে তাকে মুক্তি দেয়। ঘটনার দিন সন্ধ্যায় জয়ের বন্ধুরা ধর্ষিত গৃহবধূর পরিবারের লোকজনকে শাসিয়ে যায়। পরের দিন রবিবার ঘটনাটি থানায় জানালে পুলিশ জয় (২২) ও রুহুলকে (২৩) গ্রেফতার করে।

আরও পড়ুন: কয়লা আমদানি শুরু, সমন্বয় হবে না দেড়শ কোটি টাকা

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মেসবাহুল আলম জানান, গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পেলে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যাবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন