ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
৩৫ °সে


শ্রীবরদীতে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

শ্রীবরদীতে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
ফাইল ছবি

শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের শিমুলচূড়া গ্রামে বৃহস্পতিবার দুপুরে আড়াই বছরের শিশু কন্যাকে ধর্ষণ করেছে প্রতিবেশী ইসমাইল হোসেন (২০) নামে এক বখাটে যুবক। ধর্ষক ইসমাইল হোসেন ওই গ্রামের কৃষক আবুল কাশেমের ছেলে। ধর্ষণের শিকার শিশুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে পরদিন শুক্রবার ভোরে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষিতা শিশুর মা জানান, বৃহস্পতিবার দুপুরে তার শিশু কন্যাকে বাড়িতে আরেক শিশুর সাথে রেখে ক্ষেতে ধান আনতে যান। এসময় ইসমাইল হোসেন বাড়িতে ধর্ষণ করে। এতে করে শিশুটির রক্তক্ষরণ হয়। পরে বাড়ি ফিরে শিশুটির মা শিশু কন্যার এমন অবস্থা দেখে ডাকচিৎকারে এলাকাবাসী ছুটে আসে।

শ্রীবরদী থানার পুলিশ ধর্ষক ইসমাইল হোসনকে গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার শিশুকে দেখতে শুক্রবার দুপুরে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ অন্যান্য অফিসাররা শেরপুর জেলা সদর হাসপাতালে ছুটে যান।

শিশু কন্যা ধর্ষণ ও ধর্ষক ইসমাইল হোসেনকে গ্রেফতারের বিষয়টি শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার নিশ্চিত করেছেন। শিশুর মা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন