ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
৩৪ °সে


শার্শায় দুই সন্তানসহ মায়ের ‘আত্মহত্যা’

শার্শায় দুই সন্তানসহ মায়ের ‘আত্মহত্যা’
প্রতীকী ছবি

যশোরের শার্শার পল্লীতে পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানকে বিষ খাওয়ানোর পর মা নিজেও বিষ খেয়ে আত্মহত্যা করেছে। রবিবার রাত ১১টার দিকে উপজেলার দীঘা চালিতাবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন, দীঘা চালিতাবাড়ীয়া গ্রামের ইব্রাহীমের স্ত্রী হামিদা বেগম (৩৭), মেয়ে শরীফা খাতুন(১১) ও ছেলে সোহান হোসেন(৬)।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে কীটনাশক খেয়ে দুই সন্তান নিয়ে মা আত্মহত্যা করতে পারে। হামিদার স্বামী ইব্রাহীম স্থানীয় কায়বা ইউনিয়ন পরিষদের নিকটে একটি ছোট্র খুপড়ি ঘরে চা বিক্রি করে সংসার চালাত।

আরও পড়ুন: দিনাজপুরে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

স্থানীয়দের বরাদ দিয়ে কায়বা ইউনিয়ন পরিষদের সদস্য নুর মোহাম্মদ জানান, ইব্রাহীম ও হামিদা দম্পতির মধ্যে পারিবারিক কলহ চলছিল।রবিবার এই নিয়ে তাদের মধ্যে দিনভর গণ্ডগোল হয়। এ পর্যায়ে হামিদার শাশুড়ী জামিলা বেগম ছেলের পক্ষ নিয়ে হামিদাকে বেদম মারপিট করে। এতে সে রাগে দুই সন্তান নিয়ে বিষ পানে আত্মহত্যা করে।

শার্শা থানার পুলিশ পরিদর্শক এম, মশিউর রহমান জানান, সোমবার সকালে মা, মেয়ে ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের প্রাথমিক ধারনা পারিবারিক কলহের জের ধরে কিটনাশক খেয়ে তিনজন আত্মহত্যা করতে পারে তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব নয়। তিনি আরও জানান, এ ঘটনায় ইব্রাহিমের বাবা আরাফাত হোসেন ও মা মরিয়ম বেগমকে আটক করা হয়েছে।বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন