ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৯ °সে


শাশুড়িকে খুন করা সেই সিআইডি কনস্টেবল আটক

শাশুড়িকে খুন করা সেই সিআইডি কনস্টেবল আটক
আলমডাঙ্গায় শাশুড়িকে খুনের অভিযোগে আটক সিআইডি কনস্টেবল অসীম ভট্টচার্য। ছবি: ইত্তেফাক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শাশুড়িকে খুনের ঘটনায় সিআইডির কনস্টেবল অসীম ভট্টাচার্যকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে চুয়াডাঙ্গা ছাগল ফার্মের কাছে চেক পোস্টে তাকে আটক করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ জানান, গত ৮ জুন রাত ১টার দিকে কনস্টেবল অসীম তার শাশুড়ি শেফালী অধিকারীকে কুপিয়ে খুন করেন। এ সময় স্ত্রী ফাল্গুনী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারীকে কুপিয়ে জখম করে পালিয়ে যান।

শ্বশুর সদানন্দ অধিকারী জানান, মেয়ে ফাল্গুনীকে নিয়ে পরকীয়ার সন্দেহ করত অসীম। এ নিয়ে ঘটনার দিন রাত ১টার দিকে সে ফাল্গুনীকে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে দৌড়ে ফাল্গুনী বাবার বাড়ি চলে আসে। এ সময় অসীম ছুরি হাতে পিছু নেয়।

আরও পড়ুন: ছাত্রকে বলাৎকার করতে না পেরে হত্যা, মাদরাসা শিক্ষক গ্রেফতার

বাড়িতে ঢুকে ফাল্গুনীকে মারতে উদ্যত হয়। মেয়েকে রক্ষা করতে শেফালী এগিয়ে এলে তাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। সে ঘটনাস্থলে নিহত হয়। এরপর আনন্দ বাঁধা দিতে এলে তার পেটেও ছুরি ঢুকিয়ে দেয় অসীম। এরপর উপর্যপুরি কোপায় স্ত্রী ফাল্গুনীকে। আহত ভাই-বোনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখনও হাসপাতালেই ভর্তি আছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন