ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৯ °সে


সারিয়াকান্দিতে গণপিটুনীতে এক ব্যক্তি নিহত

সারিয়াকান্দিতে গণপিটুনীতে এক ব্যক্তি নিহত
সারিয়াকান্দি। ছবি: গুগল ম্যাপ থেকে

বগুড়ার সারিয়াকান্দিতে বদরুল ইসলাম (৫০) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয়দের দাবি তিনি একজন গরু চোর। বদরুল ইসলাম উপজেলার নারচী ইউনিয়নের শেখাহাতি গ্রামের হাসেন আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, বুধবার রাতে শেখাহাতি গ্রামে তোতা প্রামানিকের ছেলে হাবিলের একটি গরু চুরি হয়। মধ্যরাতে গরু চুরির ঘটনা মাইকে প্রচার করলে গ্রামবাসী গরুসহ চোরকে পার্শ্ববর্তী গাবতলী উপজেলা সীমানা সংলগ্ন টাইগাড়ী বিলের নিকট থেকে আটক করে। সেখান থেকে শেখাহাতি গ্রামে নিয়ে এসে তাকে গাছের সঙ্গে বেঁধে রেখে মারপিট করা হয়। মারপিটে তিনি ঘটনাস্থলে মারা যান।

নিহত বদরুলের স্ত্রী মাবিয়া বলেন, ‘বুধবার রাতে আমার স্বামীকে ওই গ্রামের তনজু মেম্বারের নেতৃত্বে একদল যুবক বাড়ি থেকে তুলে নিয়ে যায়। গভীর রাতে জানতে পারি মেম্বারের বাড়ির অদূরে গাছের সঙ্গে বেঁধে আমার স্বামীকে মারপিট করা হচ্ছে। ইউপি নির্বাচনের জেরকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে আমার স্বামীকে হত্যা করা হয়েছে।’

বৃহস্পতিবার দুপুরে নারচী থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে ।

আরও পড়ুন: ঢেউ আর স্রোতের টানে হারিয়ে গিয়েছিল রাফিদ

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল -আমিন জানান, গরুসহ হাতেনাতে ধরা পড়ায় গণপিটুনিতে সে মারা গেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মামলা নেওয়া হবে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন