ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
৩০ °সে


কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হাশেম (৫২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় প্রায় ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তের মথুরাপুর এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এসময় প্রায় সাড়ে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত আবুল হাশেম জেলার সদর দক্ষিণ উপজেলার বিরাহিমপুর গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে।

আরও পড়ুন: টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত

১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী মথুরাপুর এলাকায় বিজিবির একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় মাদক চোরাকারবারিরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে এক মাদক ব্যবসায়ী আহত হয় এবং অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে আহত মাদক ব্যবসায়ীকে উদ্ধার করার সময় তার নিকট ১৮ হাজার ৩৮০ পিস ইয়াবা পাওয়া গেছে এবং আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয়দের কাছ থেকে নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন