ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
২৮ °সে


ব্রহ্মপুত্রে নৌকাডুবি, এক নারীর লাশ উদ্ধার

ব্রহ্মপুত্রে নৌকাডুবি, এক নারীর লাশ উদ্ধার
গাইবান্ধা। ছবি: গুগল ম্যাপ থেকে

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ব্রহ্মপুত্র নদে নৌকাডুবি হয়েছে। এ ঘটনার পর ময়না বেগম (২৪) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রুপবানু বেগম (৩৪) নামে এক নারী এ ঘটনায় নিখোঁজ রয়েছেন। রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার ফজলুপুর ইউনিয়নের উজালডাঙ্গার পূর্বপাশে নৌকাডুবির এ ঘটনা ঘটে।

নিহত ময়না বেগম ওই ইউনিয়নের মানিককোড় চর গ্রামের ফয়জুল মিয়ার স্ত্রী এবং নিখোঁজ রুপবানু বেগম একই গ্রামের মালেক মিয়ার স্ত্রী।

ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আমিনুর রহমান জানান, ফুলছড়ির বালাসিঘাট থেকে শ্যালোইঞ্জিন চালিত একটি নৌকা ১০-১২ জন যাত্রী নিয়ে উজালডাঙ্গা মানিককোড় চর এলাকায় যাচ্ছিলো। নৌ পথে নদের উজালডাঙার পুর্বপাশে পৌঁছিলে তীব্র স্রোতের সঙ্গে ঢেউয়ের ধাক্কায় হঠাৎ করে নৌকাটির তলা ফেটে গিয়ে ডুবে যায়। এ সময় নৌকাটির অন্য যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও ময়না বেগম এবং রুপবানু বেগম নিখোঁজ হন। পরে স্থানীয়রা ময়না বেগমের লাশ উদ্ধার করে। কিন্তু রাত ৮টা পর্যন্ত রুপবান বেগমের কোন সন্ধান মেলেনি।

আরও পড়ুন: সাভারে ভ্যান চালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বিষয়টি নিশ্চিত করে জানান, নৌকাডুবির ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে হতাহত পরিবারের খোঁজ নিয়েছেন। তাদের সহায়তার আশ্বাস দিয়েছেন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন