ঢাকা সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬
২৩ °সে


মুলাদীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, থানায় মামলা দায়ের

মুলাদীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, থানায় মামলা দায়ের
মুলাদী, বরিশাল। ছবি: গুগল ম্যাপ থেকে

বরিশালের মুলাদীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় দুই লম্পটের নামে মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় ভাবে সালিশ মীমাংসায় ব্যর্থ হয়ে ঘটনার ১২ দিন পরে গত ১৬ জুন রাতে ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার আসামি উপজেলার সফিপুর ইউনিয়নের পূর্বচরপদ্মা গ্রামের হেলাল চাকলাদারের পুত্র জাকির চাকলাদার ও সেকান্দার খানের পুত্র মামুন খান।

মামলার সূত্রে জানা গেছে, গত ৪ জুন বিকাল সাড়ে ৪টার দিকে কালাম চাকলাদারের মেয়ে ও পূর্বচরপদ্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী পাশ্ববর্তী পাটক্ষেতে শাক আনতে গেলে সেখানে আগে থেকে অবস্থান করা জাকির চাকলাদার জোড়পূর্বক তাকে ধষর্ণের চেষ্টা চালায় এবং শ্লীলতাহানী করে। এ সময় সেকান্দার খানের পুত্র মামুন খান তাকে দেখে ফেলে এবং বিষয়টি লোকজনকে বলে দেওয়ার কথা বলে সে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে শ্লীলতাহানী করে এবং ধর্ষণের চেষ্টা করে। এ সময় স্কুল ছাত্রী ধর্ষণে বাধা দিলে জাকির ও মামুন তাকে মারধর করে। এতে সে চিৎকার শুরু করে। ছাত্রীর ডাকচিৎকারে তার মা ও স্থানীয়রা ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়।

আরও পড়ুন: ‘মায়াবতী’র আনকাট সেন্সর

খবর পেয়ে ছাত্রীর পিতা ঢাকা থেকে বাড়ি এসে বিষয়টি বখাটেদের পিতা-মাতা ও স্থানীয়দের জানিয়ে বিচার দাবি করলে স্থানীয়রা বিচারের আশ্বাস দেয়। ঘটনার ১২ দিন পেরিয়ে গেলেও স্থানীয়রা বিচারের উদ্যোগ না নেওয়ায় ছাত্রীর পিতা ১৬ জুন রাতে বখাটে জাকির ও মামুনের বিরুদ্ধে মুলাদী থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে মুলাদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার মামলা দায়েরের সত্যতা স্বীকার করে জানান, 'ঘটনার তদন্ত চলছে এবং আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।'

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৯ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন