ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
২৭ °সে


কুমিল্লায় চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ

কুমিল্লায় চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ
দেবিদ্বার। ছবি: গুগল ম্যাপ থেকে

কুমিল্লার দেবিদ্বারে চতুর্থ শ্রেণির মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গিয়েছে। এ অভিযোগের ভিত্তিতে মো. সোহেল (২৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে দেবিদ্বার থানায় মামলা দায়েরের পর পুলিশ উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় সোহেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল ওই মোহাম্মদপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে এবং সে সিএনজি চালিত অটোরিকশা চালক। ওই শিশুটি ধর্ষক সোহেলের আপন চাচাতো বোন।

পুলিশ ও ধর্ষিত শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, ধর্ষক সোহেল ওই শিশুকে হত্যার হুমকি ও নানাভাবে ভীতি প্রদর্শনে বেশ কিছুদিন ধরে ধর্ষণ করে। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার দুপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান গ্রাম পুলিশ দিয়ে তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ধর্ষক সোহেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

এলাহাবাদ ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সরকার, ১নং ওয়ার্ড মেম্বার আবুল হাসেম সরকার ও ২নং ওয়ার্ড মেম্বার মজিবুর রহমানসহ স্থানীয়রা এ ঘটনায় ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন: গজারিয়ায় যৌতুক দাবি করায় বরযাত্রীর ওপর হামলা

রাত সাড়ে ৭টায় দেবিদ্বার থানার ওসি জহিরুল হক জানান, শিশু ধর্ষণের অভিযোগে সোহেলকে গ্রেফতার করা হয়েছে, বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন