ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৮ °সে


বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত
আহত আল মামুন। ছবি: ইত্তেফাক

ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরা থেকে চরফ্যাশন বেড়াতে আসা বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। স্বজনরা আহত যুবক আল মামুনকে (২২) চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন।

আজ বুধবার দুপুরে উপজেলার বেতুয়া লঞ্চ ঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতের বাবা সাজাহান বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামি করে চরফ্যাশন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানার ওসি মো.শামসুল আরেফীন এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতের বাবা মো. সাজাহান মিয়া জানান, তাদের বাড়ি মনপুরা উপজেলার মাস্টারের হাট এলাকায়।চরফ্যাশনের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখতে গত মঙ্গলবার ছেলের শ্বশুরবাড়ি চরফ্যাশন উপজেলা পরিষদ জামে মসজিদের মোয়াজ্জিন হাফেজ আনছার’র বাড়ি আসেন তিনি। তার ছেলে আল মামুন ও মেয়ে আকলিমাসহ পরিবারের ১০/১২জন সদস্য। বুধবার সকালে চরফ্যাশন সদরের উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে দুপুরে নিজ গন্তব্য মনপুরা ফেরা পথে বখাটেরা তার মেয়ের গা ঘেষে একাধিক বার হাটাচলা করলে তার ছেলে আল মামুন প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ৫/৬জন অজ্ঞাতনামা বখাটে তার ছেলেকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। তাদের মারধরের এক পর্যায়ে তিনি মাটিতে লুটে পড়লে বখাটেরা চলে যায়। বিষয়টি তিনি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার আশীষ কুমারকে অবহিত করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার আশীষ কুমার জানান, এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার জন্য তিনি চরফ্যাশন থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন: পরীক্ষামূলক স্বাস্থ্য বীমা কার্যক্রম শুরু হয়েছে: প্রধানমন্ত্রী

চরফ্যাশন থানার ওসি মো.শামসুল আরেফীন জানান, অজ্ঞাত নামা ৫/৬জনকে আসামি করে আহতের বাবা সাজাহান লিখিত অভিযোগ দায়ের করেছেন । তদন্ত করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চরফ্যাশন হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন