ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
২৭ °সে


কুমিল্লায় স্কুলছাত্রী নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি

কুমিল্লায় স্কুলছাত্রী নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি
তিন ধরে নিখোঁজ স্কুলছাত্রী। ছবি: ইত্তেফাক

কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি উচ্চ বিদ্যালয়ের সুমাইয়া আক্তার সুমি নামের নবম শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হওয়ার তিন দিনেও সন্ধান মেলেনি। গত সোমবার বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর সে আর ফিরে আসেনি।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা-মা ও স্বজনদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। ওই ছাত্রীকে খুঁজে বের করার জন্য আইন-শৃংখলা বাহিনীর সহায়তা চেয়েছে তার পরিবার।

নিখোঁজ ছাত্রীর বাবা মো. হোসেন জানান, তার বাড়ি সুনামগঞ্জ জেলার দোহরা বাজার উপজেলার বড়খাল গ্রামে। ১৫/১৬ বছর আগে পরিবার নিয়ে কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামে ভাড়া বাড়িতে থাকেন। তিনি পেশায় আখের রস বিক্রেতা। তার মেয়ে সুমাইয়া আক্তার পূর্ণমতি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

তিনি আরও বলেন, ‘প্রতিদিনের মতো তার মেয়ে গত সোমবার সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু সন্ধ্যা পর্যন্ত সে বাড়ি ফিরে না আসায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। তাই নিরূপায় হয়ে পরদিন (মঙ্গলবার) রাতে বুড়িচং থানায় জিডি করেছি। কিন্তু বুধবার পর্যন্ত তিন দিন পেরিয়ে গেলেও মেয়ের কোনো সন্ধান পাইনি!’

আরও পড়ুন: এশিয়া-প্যাসিফিকে প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: এডিবি

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ‘এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা থানায় জিডি করেছেন। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন